0 My Cart at eBoighar.com

A Glimpse at the Impeccable Character of the Noble Messenger

সংস্করণ: 1st Published, 2014
প্রকাশক: Hikmah Publication

৳ 1,010 | ৳ 1,260 সেভ করুন ৳ 250 (20 %)


বর্ণনা:

A Glimpse at the Impeccable Character of the Noble Messenger (Paperback)

The greatest blessing Allaah has bestowed upon this nation is that He sent to them His noble Messenger Muhammad (peace be upon him) to guide to everything beneficial, during his lifetime an in the future, and to warn them from every harmful thing in this life and in the hereafter.

He (peace be upon him) grew up from his beginning to his last moments adorning himself with every noble characteris ... ic and staying far away from every blameworthy description. He was the most knowledgeable amongst the people and the best of them in giving advice.

If an example was to be used by the people regarding trustworthiness, truthfulness and chasteness, he would be the [example] to mention. In short, every praiseworthy quality that is befitting for mankind, he (peace be upon him) had the biggest portion of it and the most complete share. He was the furthest and far removed of them from every blameworthy characteristic – and this is what both friend and foe testified to.
– From the author’s words
ডেলিভারি সময়

১~৩ দিন: ঢাকা শহর
৩~৫ দিন: সারা বাংলাদেশ
১~৪ সপ্তাহ: দেশের বাইরে

ডেলিভারি চার্জ

টাকা 60 : ঢাকা শহরে
টাকা 100 (কমপক্ষে): সারা বাংলাদেশ
পার্সেলের ওজনের উপর নির্ভর করে*

পেমেন্ট

cash on delivery bkash logo rocket logo visa logo mastercard logo amex logo


আপডেটের তারিখ : Apr 29, 2023

রিভিউ

রিভিউ পোস্ট করুন

লগ ইন করে একটি রিভিউ লিখুন

'কার্টে নিন' বাটন চাপলে, বই বা আইটেমটি কার্টে চলে যায়। এরপরে আরো বই বা আইটেম যোগ করতে পারেন। অবশেষে, অর্ডার করার জন্য, আপনি উপরের মেনু বারের ডানদিকে কার্ট আইকনে ট্যাপ (ক্লিক) করুন। আবার অন্যভাবে, যখন কার্টের সামারি দেখায় তখন 'এখনই অর্ডার করুন' বাটনে চেপে কার্টে যেতে পারেন। কার্ট পেজে কি কি বই বা আইটেম নিয়েছেন তা ভালো করে বিস্তারিত দেখতে পারবেন। সুবিধামত বই বা আইটেমগুলি কম বেশি করে নিতে পারেন। কোনটা কিনতে না চাইলে তা বাদ দিতে পারেন। তারপরে শিপিং পেমেন্ট পেজ এ যাবেন। যদি আপনি লগইন অবস্থায় না থাকেন তাহলে মোবাইল নম্বর ভেরিফাই হবে। আপনার মোবাইলে ওয়ান টাইম 4 ডিজিটের পিন বহনকারী একটি এসএমএস আসবে। আপনি পিন সঠিকভাবে প্রবেশ করার পর, আপনি স্বয়ংক্রিয়ভাবে লগ ইন হয়ে যাবেন। এখন, শিপিং এবং পেমেন্ট পেজ দেখা যাবে। আপনি যদি আগে আমাদের কাছ থেকে অর্ডার করে থাকেন, তাহলে আপনি আপনার নাম খুঁজে পাবেন, ইমেল, শিপিং ঠিকানা এবং শিপিং টাইপ স্বয়ংক্রিয়ভাবে পপুলেটেড হবে। যদি এই অর্ডারই আপনার জন্য প্রথম হয় তাহলে সুস্বাগতম! এই পেজে দরকারি তথ্য এন্টার করুন এবং সাবমিট করুন। ব্যাস হয়ে গেলো আপনার প্রথম অর্ডার! যদি বিকাশ বা রকেট অফলাইন পেমেন্ট সিলেক্ট করে থাকেন, তাহলে এখন আপনি মার্চেন্ট নম্বর 01779003333-এ পেমেন্ট করবেন। ট্রানসাকশান আইডি (TrxID) সাবমিট করবেন। আমরা শীঘ্রই আপনাকে কল করব। প্রয়োজনে পুরা প্রক্রিয়ার প্রতিটি ধাপে আমরা আপনাকে সহায়তা করবো।
সেরা ডেলিভারি অভিজ্ঞতা পাওয়ার জন্য, ঠিকানা যতটা সম্ভব বিস্তারিত হওয়া গুরুত্বপূর্ণ। যদি কখনো আপনার ঠিকানায় ভুল থাকে তাহলে,আমাদের সাপোর্ট টিম আপনার মোবাইল নম্বরে কল করবে এবং এটি সংশোধন করতে সাহায্য করবে। অতএব, খেয়াল রাখুন যেকোনো সময়ে আমাদের হেল্প লাইন নম্বর থেকে কল যেতে পারে। যদি ডেলিভারি ঠিকানা ঢাকা শহরের মধ্যে হয়, আমাদের ডেলিভারি পার্সন আগে আপনাকে কল করবে। যদি আপনার ঠিকানা অন্য কোথাও হয় (বাংলাদেশ বা দেশের বাইরে), তাহলে আমাদের নির্ধারিত কুরিয়ার পার্টনার আপনার কাছে পার্সেল পৌঁছে দেবে। যদি কোনো নির্দিষ্ট সময়ে পার্সেল গ্রহণ করতে না পারেন তাহলে অথবা অন্য যেকোনো কারণে যে কোনো সময়ে আমাদের হেল্প লাইন নম্বরে যোগাযোগ করুন। এছাড়াও, আমাদের ফেসবুক (TM) পেজে ইনবক্সিং দ্বারা মেসেজ পাঠাতে পারেন।
ইবইঘরে আপনার প্রয়োজনে সবচেয়ে সেরা এবং বন্ধুত্বপূর্ণ প্রত্যাবর্তন প্রক্রিয়া অপেক্ষা করছে। এটি আমাদের একটি অঙ্গীকার. আমরা অক্টোবর, ২০১২ থেকে সেবা প্রদান অব্যাহত রেখেছি। হাজার হাজার শিক্ষার্থী,শিক্ষাবিদ, পেশাদার আমাদের ভালোবেসেছেন এবং বিশ্বাস করেছেন। এই বিশ্বাসকে আমরা গভীরভাবে মূল্য দিই। আমাদের বিস্তারিত রিটার্ন নীতি শর্তাবলী পৃষ্ঠায় আছে। এখানে অর্ডার করার অর্থ এই যে, আপনি এই শর্তাবলী মেনে নিয়েছেন। সংক্ষেপে বলতে, ডেলিভারি দেওয়ার পরে যদি অর্ডার (বা আইটেম) ত্রুটিপূর্ণ মনে করেন, তাহলে আপনি পুরো অর্ডার বা অর্ডারের কিছু অংশ ফেরত দিতে পারেন। উদাহরণস্বরূপ, বইয়ের ছেঁড়া পাতা, অনুপস্থিত পাতা, ভুল বই, ভেজা, বৃষ্টির পানিতে ক্ষতিগ্রস্ত ইত্যাদি বৈধ ত্রুটি থাকলে একটি বই ফেরত দেওয়া যেতে পারে। । এই ধরনের ক্ষেত্রে আমরা আইটেমটি বদলিয়ে দেই। যদি কোনো কারণে বদলানো না যায়, তাহলে আমরা বইটির মূল্য ফেরত দেই। আমরা আপনার ওপরে আস্থাশীল।
পুরো ইকমার্স সেবার যেকোনো সময়ে যদি কোন অসুবিধার সম্মুখীন হন এবং ইবইঘরের শীর্ষ ব্যবস্থাপনায় অভিযোগ করতে চান, তাহলে দয়া করে ইমেল পাঠান info@eBoighar.com। শীর্ষ ব্যাবস্থাপক দৈনিক এই ঠিকানায় যেকোন ইমেল পড়েন।

কমেন্ট ও রিভিউ দিতে পারেন ইবইঘরের গুগল বিজনেস লিস্ট এবং ফেসবুক পেইজ এ।

৮ বছরেরও বেশি সময় ধরে, ইবইঘর মানুষের একাডেমিক, পেশাগত এবং ব্যক্তিগত বইয়ের চাহিদা পূরণ করে আসছেে। বর্তমানে, পাঠ্যপুস্তক, গাইডবুক, প্রশ্ন ব্যাংক, পরীক্ষা প্রস্তুতি গাইড থেকে কথাসাহিত্য, নন-ফিকশন এবং ধর্মীয়, ইসলামিক; নার্সারি থেকে পিএইচডি স্তর পর্যন্ত সকল প্রকার বই পাবেন। যখন বইপ্রেমীদের কিছু বিরল বইয়ের প্রয়োজন হয়, তখন তাঁরা আমার বই খুঁজুন পেজে আমাদেরকে অনুরোধ করেন। আমরা আনন্দের সাথে সাহায্য করি। আমরা অনেক দরকারী সরঞ্জাম এবং একসেসরিও বিক্রি করি। আমাদের চিকিৎসা সরঞ্জাম এবং অ্যাপ্রন সারা বছর হাজারো চিকিৎসকের মন কুড়িয়ে চলেছে। সুবিধাজনক ইলেকট্রনিক পেমেন্ট, ক্যাশ অন ডেলিভারি, সহজ, ন্যায্য এবং উদার রিটার্ন এবং রিফান্ড ... সবই ক্রেতাদের ভালোবাসা অর্জন করেছে। আপনাদের যে কোনো অভিযোগ আমরা সর্বোচ্চ আন্তরিকতায় সমাধান করি। আমরা সেরা মূল্য এবং সেবার মানের প্রতিশ্রুতি দিচ্ছি।

সকল শিক্ষার্থীদের জন্য সফল হওয়ার সমান সুযোগ তৈরির জন্য আমরা নিরলস কাজ করছি।। সমস্ত শিক্ষাবিদ, পেশাদার এবং ব্যক্তিদের জন্য। সমস্ত ক্রেতা, সরবরাহকারী এবং পৃষ্ঠপোষক ... অবস্থান নির্বিশেষে, সবার জন্যে। সকল মানুষের জন্য সাশ্রয়ী ও নতুন নতুন ডিজিটাল সক্ষমতা ছড়িয়ে দিতে আমরা সাধ্যের সর্বোচ্চ চেষ্টা করছি। তাই আজই যোগদান করুন । সার্চ করুন, ব্রাউজ করুন এবং কিনুন। আপনার আইডিয়াা আমাদেরকে পাঠান। আসুন একসাথে, একটি সুন্দর ভবিষ্যৎ গড়ে তুলি।

উপরে যান

যখন আপনি কোন ওয়েবসাইট পরিদর্শন করেন, তখন ওয়েবসাইটটি বেশিরভাগই কুকিজ আকারে আপনার ব্রাউজারে তথ্য সংরক্ষণ বা পুনরুদ্ধার করতে পারে। এই তথ্যগুলো আপনার পছন্দ বা আপনার ডিভাইস সম্পর্কে হতে পারে। বেশিরভাগ ক্ষেত্রে যেন সাইটটি আপনার প্রত্যাশা অনুযায়ী কাজ করতে তা নিশ্চিত করতে এগুলো ব্যবহৃত হয়। এগুলো সাধারণত আপনাকে সরাসরি সনাক্ত করে না, তবে এটি আপনাকে আরও ব্যক্তিগতকৃত ওয়েব অভিজ্ঞতা দিতে পারে। আমরা আপনার গোপনীয়তার অধিকারকে সম্মান করি। তাই আপনি কিছু ধরণের কুকিজের অনুমতি নাও দিতে পারেন। আরও জানতে এবং আমাদের ডিফল্ট সেটিংস পরিবর্তন করতে বিভিন্ন বিভাগের শিরোনামে ক্লিক করুন। যাইহোক, কিছু ধরণের কুকিজ ব্লক করলে আমাদের ওয়েবসাইটে আপনার অভিজ্ঞতা এবং আমাদের সার্ভিসগুলি ব্যাহত হতে পারে। অধিক তথ্য

এই কুকিজ ওয়েবসাইটের কাজ করার জন্য প্রয়োজনীয় এবং আমাদের সিস্টেমে বন্ধ করা যাবে না। সেগুলি সাধারণত আপনার দ্বারা সাইট ব্যবহার করার ফলে সেট করা হয়। যেমন আপনার প্রাইভেসী চয়েস সেট করা, লগ ইন করা বা ফর্ম পূরণ করা। আপনি আপনার ব্রাউজারকে এই কুকিজ সম্পর্কে ব্লক বা সতর্ক করার জন্য সেট করতে পারেন, কিন্তু সাইটের কিছু অংশ তখন কাজ করবে না। এই কুকিগুলি ব্যক্তিগতভাবে সনাক্তযোগ্য কোনো তথ্য সংরক্ষণ করে না।

এই কুকিজ আমাদের কতগুলো ভিজিট এবং তার উৎস হিসাব করার অনুমতি দেয়। ফলে আমরা সাইটের কর্মক্ষমতা পরিমাপ ও আরো উন্নত করতে পারি। কোন পৃষ্ঠাগুলি সবচেয়ে কম অথবা বেশি জনপ্রিয়, কিভাবে দর্শনার্থীরা সাইটের বিভিন্ন পেজে যাচ্ছেন। এইসব বিষয় এই কুকিজ গুলো আমাদের জানতে সাহায্য করে। কোনো ব্যাক্তিগত তথ্য সংগ্রহ করা হয় না। আপনি যদি এই কুকিগুলিকে অনুমতি না দেন তাহলে আপনি কখন আমাদের সাইট পরিদর্শন করেছেন তা আমরা জানতে পারব না এবং এর কর্মক্ষমতা পর্যবেক্ষণ করতে সক্ষম হব না।

এই কুকিগুলি ওয়েবসাইটকে উন্নত কার্যকারিতা এবং ব্যক্তিগতকরণ প্রদান করতে সক্ষম করে। সেগুলি আমাদের দ্বারা বা তৃতীয় পক্ষের দ্বারা সেট করা হতে পারে। তৃতীয় পক্ষ, যাদের পরিষেবাগুলি আমরা আমাদের পৃষ্ঠায় যুক্ত করেছি তাঁরা। আপনি যদি এই কুকিগুলিকে অনুমতি না দেন তাহলে এই আমাদের সার্ভিসের কিছু বা সবগুলি সঠিকভাবে কাজ নাও করতে পারে।

এই কুকিজ আমাদের সাইটের মাধ্যমে আমাদের বিজ্ঞাপন অংশীদারদের দ্বারা সেট করা হতে পারে। সেগুলি আপনার প্রোফাইল তৈরি করতে এবং অন্যান্য সাইটে আপনাকে প্রাসঙ্গিক বিজ্ঞাপন দেখানোর জন্য সেগুলি ব্যবহার করা হতে পারে। তারা সরাসরি ব্যক্তিগত তথ্য সঞ্চয় করে না, কিন্তু আপনার ব্রাউজার এবং ইন্টারনেট ডিভাইসকে অনন্যভাবে চিহ্নিত করতে পারে। আপনি যদি এই কুকিজের অনুমতি না দেন, তাহলে আপনি কম লক্ষ্যযুক্ত বিজ্ঞাপনের অভিজ্ঞতা পাবেন।

এই কুকিগুলি বিভিন্ন সামাজিক মিডিয়া সার্ভিস দ্বারা সেট করা হয়েছে। ফলে আপনার বন্ধুদের সাথে এবং তাদের সামাজিক মিডিয়াতে বই বা আইটেম যেন আপনি শেয়ার করতে পারবেন। সামাজিক মিডিয়া অন্যান্য সাইট জুড়ে আপনার ব্রাউজার ট্র্যাক করতে পারে। আপনার আগ্রহের প্রোফাইল তৈরি করতেও সক্ষম। আর দ্বারা আপনার ভিজিট করা অন্যান্য ওয়েবসাইটের তথ্য এবং মেসেজ প্রভাবিত হতে পারে। আপনি যদি এই কুকিগুলিকে অনুমতি না দেন তাহলে আপনি এই শেয়ারিং টুলগুলি ব্যবহার করতে বা দেখতে পারবেন না।